জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা
মোঃমাসুদ আলম,জেলা প্রতিনিধি রাজশাহী

” বেশি বেশি মাছ চাষ করি
বেকারত্ব দূর করি”
এই স্লোগানকে সামনে রেখে  গোদাগাড়ী উপজেলা প্রশাসন মৎস্য অধিদপ্তর এর আয়োজনে মৎস্য সপ্তাহ -২০২১উদযাপন (২৮আাগষ্ট থেকে ০৩ সেপ্টেম্বর) উপলক্ষে  সাংবাদিকগণের সাথে  উপজেলা পরিষদ হল রুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন, মোঃ জানে আলম, সভাপতি জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১ উদযাপন উপজেলা কমিটি ও উপজেলা নির্বাহী অফিসার গোদাগাড়ী, রাজশাহী। বক্তব্য রাখেন জনাব, বরুণ কুমার মন্ডল, সদস্য সচিব, জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপজেলা কমিটি ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার গোদাগাড়ী, রাজশাহী।
জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১ উপলক্ষে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২১ উদযাপন উপজেলা কমিটি সপ্তাহব্যপী  বিভিন্ন  কর্মসূচী হাতে নেয়। প্রথম দিন শনিবার ২৮/০৮/২০২১ইং জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে উপজেলায় মাইকিং এবং ব্যানার, ফেস্টুন এর মাধ্যমে ব্যাপক প্রচার -প্রচারণা ও সাংবাদিকগগের সাথে মতবিনিময় সভা।
দ্বিতীয় দিন রবিবার ২৯/০৮/২০২১ইং পোনা অবমুক্তকরণ।তৃতীয় দিন সোমবার প্রান্তিক পর্যায়ের মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মতবিনিময় ও প্রামাণ্যচিত্র প্রদর্শন। চতুর্থ দিন মঙ্গলবার ৩১/০৮/২০২১ইং মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবাপ্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা। পঞ্চম দিন বুধবার ০১/০৯/২০২১ইং মৎস্যচাষীদের প্রশিক্ষণ ও মৎস্য সেক্টরে বর্তমান সরকারের প্রামাণ্যচিত্র প্রদর্শন। ষষ্ঠ দিন বৃহস্পতিবার ০২/০৯/২০২১ইং মৎস্যচাষীদের মাঝে  মৎস্য খাদ্য উপকরণ বিতরণ। সপ্তম দিন শুক্রবার ০৩/০৯/২০২১ইং ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলা উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের  মতবিনিময় ও মৎস্য সপ্তাহের সমাপনী।

আপনি আরও পড়তে পারেন